সুজনের প্রশংসায় পঞ্চমুখ আমির

675

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কোয়ালিফায়ারে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৬ উইকেট নিয়ে খুলনা টাইগার্সকে ফাইনালে নিয়ে গেছেন মোহাম্মদ আমির। এই পাকিস্তানি পেসার ৪ ওভারে মাত্র ১৭ রান খরচ করে ৬ উইকেট নিয়েছেন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে আমির জানালেন এমন অতিমানবীয় পারফর্ম্যান্সের রহস্য। প্রসংশা করেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের।

আমিরের ভাষ্যে, ‘আমার মনে হয় আপনি যখন লাইটের নিচে বোলিং করেন তখন আপনাকে সুইংয়ের সন্ধান করতে হবে। আমি সঠিক জায়গায় বোলিং করছিলাম। তাদের দুই ওপেনারই ভালো ফর্মে ছিল, তাই আমি ভেবেছিলাম যদি দুজনকেই ফিরিয়ে দিতে পারি তবে আমাদের জয়ের জন্য ভালো সুযোগ হবে। সুজন ভাই সত্যিকার অর্থেই দারুণ একজন মানুষ। আমি মনে করি বাংলাদেশের সবাই জানে, সুজন ভাই খুব বিনয়ী একজন ব্যক্তিত্ব, অন্তত তার সাথে থেকে আমার এই অভিজ্ঞতাই হয়েছে। তিনি সত্যিই খুব ভালো একজন মানুষ।’

এবার প্রথমবারের মতো বিপিএল ফাইনাল খেলার হাতছানি আমিরের সামনে। ২০১৭ বিপিএলে তার দল ঢাকা ডায়নামাইটস ফাইনালে উঠলেও একাদশে তার জায়গা ছিল না। অবশ্য সেই ম্যাচ নিয়ে আক্ষেপ নেই আমিরের।

আমির বলেন, ‘আশা করছি এবারের বিপিএলের ফাইনালে আমি খেলতে পারবো (হাসি) । ২০১৭ সালের ফাইনালের কথা হয়তো বলছেন। ওটা দলের পরিকল্পনার অংশ ছিল। সেরা কম্বিনেশনের কারণেই হয়তো জায়গা পায়নি। তাই কোনো আক্ষেপ নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts