কুলাউড়ায় সাংবাদিকের উপর হামলা, মোটরসাইকেলে আগুন

1181

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়া সংবাদ ডট কমের সম্পাদক ও প্রকাশক ও জাফর আহমদের উপর অতর্কিত হামলার ঘটনা ঘতেছে গত ১৪ নভেম্বর সমবার রাত প্রায় ৭ টার দিকে কৌওলা নামক স্থানে ৭/৮ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালায় ।
পত্রিকায় অনিয়মের সাংবাদ প্রকাশ করায় কুলাউড়ারা সংবাদ অনলাইন প্রত্রিকার সম্পাদক ও প্রকাশকের উপর হামলার ঘটনা ঘটেছে।

জাফর আহমদ কুলাউড়া থেকে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে । সন্ত্রাসীরা মোটরসাইকেল প্রতিরোধ করে রাম দা ও চায়সিন কুড়াল দিয়ে হামলা করে জাফর আহমদের উপর । বেশ কিছু যায়গায় আগাত করে এবং মটর সাইকের আগুন ধরিয়ে দেয় ।
স্থানীয় মানুষ এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় । আহত সাংবাদিক জাফর আহমদ কে আশঙ্কাজনক অবস্থায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন জাফর আহমদ জানান, ১২ নং পৃথিমপাশা ইউনিয়নের গরিব ও মেহনতি মানুষের জন্য সরকার হত দরিদ্রের অগ্রাধিকার ভিত্তিতে চাল বিক্রি ও বিভিন্ন ভাতা প্রধানের অনিয়মের বিরুদ্ধে গত কিছুদিন আগে অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। তার পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হয়েছে ।

কুলাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুদ্দোহা পিপিএম। জানান, পুরো ঘটনার তদন্ত করছে পুলিশ। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ হামলার ঘটনায় কুলাউড়া প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়েছেন সাংবাদিকরা। তারা অবিলম্বে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts